• জুন ২৭, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ

বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল :- জেলার বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে সুমাইয়া আক্তার (১৮) নামের এক গৃহবধুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। বুধবার ভোরে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমাইয়ার মৃত্যু হয়েছে।
জানা গেছে, প্রেমের সম্পর্কের সূত্রধরে পারিবারিকভাবে গত আড়াই বছর পূর্বে চাখার গ্রামের হাবিবুর রহমান মেকারের কন্যা সুমাইয়ার সাথে সলিয়াবাকপুর গ্রামের পিন্টু হাওলাদারের পুত্র মাসুদ হাওলাদারের বিয়ে হয়। সুমাইয়ার স্বজনরা অভিযোগ করেন, বিয়ের পর থেকে কারণে অকারণে সুমাইয়াকে তার দুই ননদ সেলিনা ও সালমা মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিলো। সোমবার রাত সাড়ে আটটার দিকে সুমাইয়ার নানা মোহাম্মদ আলীকে সুমাইয়ার শ্বশুর ফোন করে জানায় তার নাতনী কীটনাশক জাতীয় কিছু পান করেছে। খবর পেয়ে তিনি (নানা) সুমাইয়ার শ্বশুর বাড়িতে রওয়ানা হলে পথিমধ্যে দেখতে পান অচেতন অবস্থায় ভ্যান গাড়িতে করে তার নাতনীকে বানারীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পরে সেখান থেকে আশংকাজনক অবস্থায় সুমাইয়াকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার ভোর চারটার দিকে সে মারা যায়।
সুমাইয়ার বাবার পরিবারের দাবী, পরিকল্পিতভাবে সুমাইয়ার শ্বশুর পরিবারের লোকজনে নির্যাতন করে মুখে বিষ ঢেলে আত্মহত্যার কথা রটিয়ে দিয়েছে। খবর পেয়ে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.