• জুন ২৮, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে ভেজাল মুক্ত খাদ্যের দাবিতে মানববন্ধন

বরিশালে ভেজাল মুক্ত খাদ্যের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ “ভেজালমুক্ত খাবার চাই, সুস্থভাবে বাঁচতে চাই” শ্লোগানকে সামনে রেখে ভেজাল মুক্ত খাদ্যের দাবিতে মানববন্ধন কর্মসূচি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১০টায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়।

স্বেচ্ছাসেবী সংস্থা খ্রিষ্টান কমিশন ফর ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ (সিসিডিবি) এবং অলটারন্যাটিভ ইনিশিয়্যাটিভ ফর ডেভেলপমেন্ট (এইড)’র যৌথ উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন এইড’র নির্বাহী পরিচালক ও উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি প্রেমানন্দ ঘরামী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন, বিআরডিবির সাবেক চেয়ারম্যান সাংবাদিক জহুরুল ইসলাম জহির, সিসিডিবি’র এরিয়া ম্যানেজার ও উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক ডেনিস মারান্ডী, জিডিএস’র নির্বাহী পরিচালক মণীষ চন্দ্র বিশ্বাস, নতুন দিন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, কবি সাঈদ বিন ভূঁইয়া, সিসিডিবির কর্মসূচী কর্মকর্তা সুকল্যান রায়, সাংবাদিক হাসান মাহামুদ, ফোরাম সভাপতি মাধুরী রানী প্রমুখ। বক্তারা খাদ্যে ভেজালকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
মানববন্ধন শেষে তাৎক্ষনিক গৌরনদী বাসষ্ট্যান্ডের বিভিন্ন হোটেল, মিষ্টি ও অন্যান্য দোকানগুলোতে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের নেতৃত্বে ওই অভিযানে নোংরা পরিবেশ ও পচা-বাসী খাবার রাখার দায়ে ছয়টি দোকান মালিককে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.