• ডিসেম্বর ৫, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ
  • বাংলাদেশ

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেছে জেলা আওয়ামী লীগ। অনুমোদিত কমিটির সকল সদস্যদের বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে স্ব-স্ব দায়িত্বের পত্র প্রদান করা হয়েছে।

 

দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে কার্যকরী কমিটির সম্পাদক মন্ডলী, সদস্য ও ১৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্যদের পত্র প্রদান করেন দলের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক বিপুল দাস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমুখ।

 

দলীয় সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত অব্দুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস চলতি বছরের ১৭ জানুয়ারি আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের কমিটির অনুমোদন করেন। ওইসময় সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১৮টি পদ ঘোষণা করা হয়। পরে জেলা নেতৃবৃন্দের দিকনির্দেশনায় বুধবার ২৪ এপ্রিল ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ও ১৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *