• জুন ২৫, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে সাংবাদিককে হত্যারহুমকি ॥ থানায় অভিযোগ

বরিশালে সাংবাদিককে হত্যারহুমকি ॥ থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্থানীয় দৈনিক দেশজনপদ পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক এসএন পলাশকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে (শান্তি শপথে বলিয়ান) নামক আইডি থেকে সাংবাদিক এসএন পলাশের ম্যাসেঞ্জারে চলতি বছরের ২২ মার্চ থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে লেখা পাঠানো হয়। পাশাপাশি ফোন কল করে তাকে যেখানে পাবে সেখানে বসেই হত্যা করার হুমকি দেয়া হয়েছে। এছাড়াও তার পরিবারের আত্মীয়-স্বজনদের নিয়েও অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে।

সূত্রমতে, মৃত গৌরাঙ্গ দাসের পুত্র নগরীর ২০নং ওয়ার্ডের কলেজ এভিনিউর বাসিন্দা সাংবাদিক এসএন পলাশ তার ফেসবুক ম্যাসেঞ্জারে হুমকির স্কিনসর্ট প্রদর্শন করে মঙ্গলবার দুপুরে কোতোয়ালি মডেল থানার ওসি বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের কাটাদিয়া গ্রামের বাসিন্দা হুমকি প্রদান করা ফেসবুক “শান্তি শপথে বলিয়ান” আইডির মালিক মিজানসহ অঞ্জাত ব্যক্তিদের কথা উল্লেখ করে জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন।

সাংবাদিক এসএন পলাশ জানান, অতিসস্প্রতি তার পৈতৃক ভিটার ২৬ শতক জমি একটি প্রভাবশালী চক্র জবরদখল করে নেয়ায় পায়তারা চালায়। এর প্রেক্ষিতে তিনি আদালতে মামলা দায়ের করেন। ওই বিষয়টি নিয়ে তাকে (সাংবাদিক) ও তার সহদরকে হত্যার পরিকল্পনা করছে ওই প্রভাবশালী চক্রটি। কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম বলেন, অভিযোগের তদন্ত সাপেক্ষে যথাযথ প্রক্রিয়ার অপরাধীদের চিহ্নিত করে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.