• নভেম্বর ২৭, ২০২২
  • Last Update নভেম্বর ২৫, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
  • বাংলাদেশ

উজিরপুরে নৌকার পক্ষে গণজোয়ার

উজিরপুরে নৌকার পক্ষে গণজোয়ার

উজিরপুরে নৌকার পক্ষে গণজোয়ার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে জেলার উজিরপুরে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আব্দুল মজিদ সিকদার বাচ্চুর সমর্থনে বুধবার দিনভর ব্যাপক গণসংযোগ ও শোডাউন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে এ উপজেলায় ততোই নৌকার পক্ষে গণজোয়ারের সৃষ্টি হচ্ছে।
জানা গেছে, বুধবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনের নেতৃত্বে নৌকার পক্ষে নির্বাচনী এলাকার নয়টি ইউনিয়ন ও পৌর সদরে দলীয় হাজার হাজার নেতাকর্মীরা শোডাউন ও গণসংযোগে অংশগ্রহণ করেন। এ জন্য সকাল দশটায় উপজেলার বিভিন্নস্থান থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা পৌর সদরের মহিলা কলেজ মাঠে জড়ো হয়। সেখানে দলীয় প্রার্থী আব্দুল মজিদ সিকদার বাচ্চু নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করার জন্য আহবান করেন। শোডাউনে উজিরপুর পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, জেলা পরিষদের সদস্য উর্মিলা বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অশোক কুমার হালদার, সাংগঠনিক সম্পাদক রইসুল ইসলাম রিয়ন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার হারুন-অর রশিদ, যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন সরদার, যুবলীগ নেতা শাওন বালী, ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক আজাদ, হরেন রায়, এ্যাডভোকেট শহিদুল ইসলাম মৃধা, অধ্যক্ষ কাজী হুমায়ুন কবির, মোঃ সরোয়ার হোসেন, ডাঃ দেলোয়ার হোসেনসহ উপজেলার নয়টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, নানা আপত্তিকর কর্মকান্ডের কারণে ওই উপজেলার বর্তমান বহুল বির্তকিত চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিএনপি ও জামায়াতের একাংশের নেতাকর্মীদের সমর্থন নিয়ে নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্ধিতা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *