• জুন ২৭, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে মোটরসাইকেল চালককেপিটিয়ে হত্যা ॥ আটক-৯

বরিশালে মোটরসাইকেল চালককেপিটিয়ে হত্যা ॥ আটক-৯

বরিশালে মোটরসাইকেল চালককেপিটিয়ে হত্যা ॥ আটক-৯
স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়া ইউনিয়নের খরাবাদ গ্রামে ফয়সাল আহমেদ প্রিন্স (২৬) নামের এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে পিটিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ নয়জনকে আটক করেছে। পাশাপাশি ছিনতাই হওয়া মোটরসাইকেল ও মোবাইল সেট উদ্ধার করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত ভোর রাত চারটার দিকে। পুলিশ খরাবাদ গ্রামের একটি দোকানের পেছন থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে। নিহত প্রিন্স একই গ্রামের নুর ইসলাম হাওলাদারের পুত্র। বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফয়েজ আহমেদ বলেন, প্রিন্সের গ্রামের পাশের বাড়িতে টিউবওয়েল বসানোর কাজ চলছে। প্রিন্স বাড়ি ফেরার পথে রাতে টিউবওয়েল শ্রমিকরা তার উপর হামলা চালিয়ে পিটিয়ে হত্যা করে মোটরসাইকেল ও মোবাইল সেট ছিনতাই করে। তারা প্রিন্সকে হত্যা করে লাশ একটি দোকানের পেছনে ফেলে রাখে। খবর পেয়ে রাত চারটার দিকে পুলিশ লাশ উদ্ধার করেছে। ওসি আরও বলেন, নিহত প্রিন্সের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আটককৃতদের মধ্যে রাসেল নামের একজন শ্রমিক হামলা চালিয়ে হত্যার কথা স্বীকার করেছে। তার কাছ থেকে নিহত প্রিন্সের ব্যবহৃত মোবাইল সেট ও ঘটনাস্থলের অদুর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।
বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসম মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় হামলার সাথে জড়িত চারজনকে গ্রেফতার দেখানো হচ্ছে। অন্যদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হবে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.