• জুন ২৯, ২০২২
  • Last Update জুন ২৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
  • বাংলাদেশ

বরিশালে শিশু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বরিশালে শিশু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বরিশালে শিশু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, বরিশাল :- শিশু রিয়ান হত্যা মামলার আসামি ডাঃ মাহামুদ হাসান খানসহ অন্যান্য আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীরর অশ্বিনী কুমার টাউন হলের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে নিহত শিশু রিয়ানের পরিবারের সদস্য, স্বজন ও এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।
মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, মামলার আসামি ডাঃ মাহমুদ হাসান খান ও নগরীর কেন্দ্রীয় কারাগার সংলগ্ন বেষ্ট ফামের্সীর তার দুজন ব্যবসায়ীক সহযোগির অর্থের লোভের কারণেই শিশু রিয়ান মারা গেছে। তাই বক্তারা দোষী ওই চিকিৎসক ও তার সাথে জড়িত অন্য আসামিদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
উল্লেখ, গত ৬ ফেব্রæয়ারী নগরীর ইসলামপাড়া এলাকার বাসিন্দা আল-আমিন হাওলাদারের পাঁচ মাস বয়সের শিশু পুত্র রিয়ান অসুস্থ হয়ে পরলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহামুদ হাসান খান শিশু রিয়ানকে হাসপাতালে ভর্তি না করে তার ব্যক্তিগত চেম্বার নগরীর হাসপাতাল রোডস্থ বেষ্ট ফার্মিসীতে পাঠায়। সেখানে ফার্মেসীতে দায়িত্বরত ব্যক্তিরা শিশুটির মুখে মাক্স পড়িয়ে গ্যাস দেয়ার সাথে সাথে রিয়ান মারা যায়। এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় অভিযুক্ত ডাঃ মাহামুদ হাসান খান এবং বেষ্ট ফামের্সীর দুজনকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.